স্ত্রী বিবাহবিচ্ছেদ চান কারণ স্বামী তাকে অনেক ভালবাসে


 স্ত্রী বিবাহবিচ্ছেদ চান কারণ স্বামী তাকে অনেক ভালবাসে, তার সাথে তর্ক করেন না


divorce, loving husband, Shariah court, Fujairah news


যদি একটি যুক্তি একটি বিবাহকে বাঁচাতে পারে তবে এটি। তবে স্বামী স্বামী তার স্ত্রীকে রান্না করে, পরিষ্কার করে, স্বেচ্ছায়িত করে এবং আবেগের সাথে তাঁর স্ত্রীকে ভালবাসতেন। সম্পূর্ণরূপে। তার পালাক্রমে তিনি তার স্নেহের দ্বারা ক্লান্ত হয়ে পড়েছিলেন এবং এখন তাকে তালাক দিতে চান।

মহিলা ফুজাইরার শরিয়াহ আদালতে স্বামীর কাছ থেকে বিবাহ বিচ্ছেদ চেয়েছিলেন কারণ তার ভালবাসা তার পক্ষে বহন করা খুব বেশি ছিল।

উপসাগরীয় এক নাগরিক মহিলা আদালতকে বলেন, "তিনি কখনই আমার দিকে চিত্কার করেননি বা আমাকে প্রত্যাখ্যান করেছিলেন।"

"আমি চরম ভালবাসা এবং স্নেহের দ্বারা দমিয়ে ছিলাম। তিনি আমাকে ঘর পরিষ্কার করতেও সহায়তা করেছিলেন।"

তিনি মাঝে মাঝে তার জন্য রান্না করেছিলেন এবং তাদের বছরব্যাপী বিয়েতে কোনও বিরোধ ছিল না, তিনি বলেছিলেন।

স্ত্রী অভিযোগ করেছিলেন যে তাঁর জীবনটি "নরক" হয়ে গেছে কারণ লোকটি তার প্রতি অত্যন্ত সদয় ছিল।

"আমি এক দিনের বিতর্কের জন্য আগ্রহী, তবে আমার রোমান্টিক স্বামীর পক্ষে এটি অসম্ভব বলে মনে হয় যিনি সর্বদা আমাকে ক্ষমা করেছিলেন এবং আমাকে উপহার দিয়েছিলেন।

"আমার সত্যিকারের আলোচনার দরকার, এমনকি একটি যুক্তিও, বাধ্যবাধকতার এই ঝামেলা-মুক্ত জীবন নয়" "

স্বামী বলেছিলেন যে সে কোনও ভুল করেনি। তিনি বলেন, আমি একজন নিখুঁত ও সদয় স্বামী হতে চাই।

তিনি একবার তার ওজন সম্পর্কে অভিযোগ করেছিলেন, তাই তিনি কঠোর ডায়েট করেন এবং আকৃতি ফিরে পেতে ব্যায়াম করেছিলেন, কেবল তার প্রচেষ্টার জন্য পায়ে একটি ফ্র্যাকচার ভোগ করতে হয়েছিল।

স্বামী আদালতকে তার স্ত্রীকে মামলা প্রত্যাহারের পরামর্শ দিতে বলেছিলেন।

"প্রথম বছর থেকেই একটি বিবাহের বিচার করা ন্যায়সঙ্গত নয় এবং প্রত্যেকে তাদের ভুল থেকে শিক্ষা গ্রহণ করে।"

আদালত এই দম্পতিকে পুনর্মিলন করার সুযোগ দেওয়ার জন্য মামলাটি স্থগিতের আদেশ দিয়েছেন।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

পঙ্গপালের আক্রমণ এবং বাংলাদেশ

বিশ্বজুড়ে ঈদ-উল-ফিতর উদযাপনের রীতি!

করোনাপ্রতিরোধী কাপড় তৈরি করছে জাবের অ্যান্ড জোবায়ের